যারা মানুষ হত্যা করে তারা দেশ ও জাতীর শক্র : আ’লীগ নেতা ডাবলু সরকার

যারা মানুষ হত্যা করে তারা দেশ ও জাতীর শক্র : আ’লীগ নেতা ডাবলু সরকার

নুসরাত জাহান রাফীর হত্যাকান্ডের বিচার ও শ্রীলঙ্কার গির্জায় এবং হোটেলে বোমা হামলার প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার বলেছেন, বর্তমান সরকারের সময়ে দেশ দ্রুত এগিয়ে চলছে, তা অব্যাহত রাখার জন্য আমাদের সকলের সহযোগিতা প্রয়োজন। দেশের সুনাম অক্ষুন্ন রাখতে মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদকে না বলতে হবে। যারা মানুষকে হত্য করে তারা দেশ ও জাতির শক্র। যারা এ ধরনের কর্মকান্ডে জড়িত তাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে।

তিনি আরো বলেন, আজকের ছাত্র-ছাত্রীরা আগামী দিনে এই বাংলাদেশকে পরিচালনা করবে। অথচ সেই সব ছাত্র-ছাত্রীদের হত্যা করছে তারা ইসলামের শক্র ও জাতীর শক্র।

আজ সোমবার বিকালে নুসরাত জাহান রাফীর হত্যাকান্ডের বিচার ও শ্রীলঙ্কার গির্জায় এবং হোটেলে বোমা হামলার প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে উপরোক্ত কথাগুলো বলেন আ’লীগ নেতা মোঃ ডাবলু সরকার।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ও বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খিষ্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগর শাখার উদ্যোগে মানববন্ধনে বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সদস্য ও ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার টেকন, বাগমারা উপজেলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খিষ্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগর শাখার সভাপতি অনল কুমার সরকার, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খিষ্টান ঐক্য পরিষদ রাজশাহী জেলা শাখার অসিত কুমার ঘোষ, জাতীয় পরিষদের সদস্য কার্তিক চন্দ্র হালদার প্রমূখ।

প্রতিবাদী মানববন্ধনের সভাপতিত্ব করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি অলোক কুমার দাস।

মানববন্ধনে অন্যান্য বক্তারা, নুসরাত জাহান রাফীর হত্যাকান্ডের দ্রুত বিচার ট্রাইবুন্যালে স্থানান্তর করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী ও মাদ্রাসার অধ্যক্ষ সিরাজউদ্দৌলা গং দের অবিলম্বে ফাঁসির দাবী জানানো হয়।

এছাড়াও শ্রীলঙ্কার গির্জায় এবং হোটেলে সন্ত্রাসী জঙ্গিগোষ্ঠি কাপুরুষেচিত ন্যাক্কার জনক হামলার তীব্র নিন্দাও জানান। সেই সাথে অবিলম্বে বিশ্ব বিবেক জাগ্রত করে সাম্প্রদায়িক জঙ্গি অশক্তিদের নির্মূল করার আহ্বান জানান বক্তারা।

মতিহার বার্তা ডট কম  ২২ এপ্রিল ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply